Search
Close this search box.
Search
Close this search box.

মালয়েশিয়া প্রবাসীদের সম্মাননা দেবে হাইকমিশন

 

chardike-ad

মালয়েশিয়ায় অবস্থানরত বাংলাদেশি প্রবাসীদের বিশেষ সম্মাননা দেবে মালয়েশিয়ায় নিযুক্ত বাংলাদেশ হাইকমিশন। এ জন্য দেশটিতে অবস্থানরত বিভিন্ন পেশার প্রবাসীদের আগামী ২৫ নভেম্বরের মধ্যে আবেদন করতে অনুরোধ করা হয়েছে।

বৃহস্পতিবার (২৪ অক্টোবর) কুয়ালালামপুরের বাংলাদেশ হাইকমিশন এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায়।

এতে উল্লেখ করা হয়, মালয়েশিয়ায় বিভিন্ন পেশায় (কৃষি, ব্যবসা, শিল্প, শিক্ষা, চিকিৎসা, প্রকৌশল, গবেষণা, সমাজসেবা, রেমিট্যান্স প্রেরণ ইত্যাদি) নিয়োজিত যেসব সম্মানিত বাংলাদেশিরা দক্ষতা, নিষ্ঠা এবং সুনামের সঙ্গে কর্মসম্পাদনের মাধ্যমে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করছেন, তাদের অনন্যসাধারণ অবদানের স্বীকৃতিস্বরূপ মালয়েশিয়ায় অবস্থিত বাংলাদেশ হাইকমিশন বিশেষ সম্মাননা দেওয়ার উদ্যোগ নেওয়া হয়েছে।

মালয়েশিয়ায় বসবাসরত আগ্রহী বাংলাদেশি নাগরিকদের তথ্যাবলি সম্বলিত আবেদনপত্র আগামী ২৫ নভেম্বরের মধ্যে mission.kualalumpur@mofa.gov.bd ও ss.lab.kl@gmail.com ই-মেইল ঠিকানায় পাঠানোর জন্য বিনীত অনুরোধ করা যাচ্ছে। প্রাপ্ত আবেদনপত্র যাচাই-বাছাই করে সংক্ষিপ্ত তালিকা প্রস্তুত করা হবে।

আবেদনপত্রে যেসব তথ্য উল্লেখ করতে হবে—নাম ও পাসপোর্ট নম্বর, স্থায়ী ঠিকানা, বর্তমান ঠিকানা (মোবাইল নম্বরসহ), আবেদনের ক্যাটাগরি, বর্তমান পেশা ও কর্মস্থল, বিশেষ অবদান/অর্জনের বর্ণনা (৫০০ শব্দের মধ্যে বাংলা বা ইংরেজিতে হতে হবে), পাসপোর্ট সাইজের রঙিন ছবি ও অবদান/অর্জনের স্বীকৃতিস্বরূপ প্রমাণক/তথ্যাদি (যদি থাকে)।