Search
Close this search box.
Search
Close this search box.

পরীক্ষার ডিউটি করতে যাওয়ার পথে ট্রাক চাপায় বিসিএস কর্মকর্তার মৃত্যু

 

chardike-ad

নরসিংদীর শিবপুর উপজেলায় ট্রাকের সঙ্গে অটোরিকশার সংঘর্ষে দুই নারীসহ ছয়জন নিহত হয়েছেন। তারা সবাই সিএনজি চালিত অটোরিকশাটির আরোহী ছিলেন। আজ শনিবার (২৬ অক্টোবর) বেলা পৌনে ১টার দিকে উপজেলার ইটাখোলা-মনোহরদী সড়কের চক্রধা ইউনিয়নের পঁচারবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে।

নিহতদের একজন আবু বক্কর সিদ্দিক (৪০), যিনি নরসিংদী সরকারি মহিলা কলেজের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের প্রভাষক হিসেব কর্মরত রয়েছেন। ঘটনার সময় ওই কলেজের ডিগ্রি পরীক্ষার ডিউটি করতে যাওয়ার পথে এই সড়ক দুর্ঘটনায় মৃত্যুবরণ করেন তিনি।

নিহত আবু বক্কর সিদ্দিক ৩৪তম বিসিএস ক্যাডারে (শিক্ষা) এই চাকরিতে যোগদান করেছিলেন। তিনি শিবপুরের বৈলাব এলাকার মৃত আব্দুর রশিদ ফকিরের ছেলে।

জানা যায়, নিহত আবু বক্কর সিদ্দিক ঢাকা বিশ্ববিদ্যালয় ২০০৬-০৭ সেশনের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের শিক্ষার্থী ছিলেন। তার মৃত্যুতে শোক প্রকাশ করেছে বিশ্ববিদ্যালয়টির সহপাঠীরা। সুজন মাহমুদ নামে এক সহপাঠী ফেসবুকে লিখেছেন, এতো দ্রুত চলে গেছি। পরপারে ভালো থাকিস প্রিয় বন্ধু।

পুলিশ জানায়, আজ দুপুরে শিবপুর সিএনবি বাজার থেকে থেকে পাঁচ যাত্রী নিয়ে একটি অটোরিকশা ইটাখোলার উদ্দেশ্যে যাচ্ছিল। অটোরিকশাটি পচারবাড়ি পৌঁছালে মনোহরদীগামী একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে একেবারে দুমড়ে মুচড়ে ট্রাকের ভেতরে ঢুকে যায় অটোরিকশাটি। ঘটনাস্থলেই ছয়জন মারা যান। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ উদ্ধার অভিযান চালায়।

বেপরোয়া গতির কারণে এ দুর্ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জানতে পেরেছেন জানিয়ে শিবপুর থানার ওসি আফজাল হোসেন বলেন, অটোরিকশাটি অপর একটি অটোরিকশাকে পাশ কাটানোর সময় বেপরোয়া গতিতে আসা ট্রাকের নিচে চাপা পড়ে।