Search
Close this search box.
Search
Close this search box.

শাকিব খান ও ইধিকা পাল মুম্বাইতে থাকবেন

 

chardike-ad

ঢাকা সিনেমার বড় তারকা শাকিব খান। বর্তমান সময়ে একের পর এক ছবির কাজ করে যাচ্ছেন তিনি। চলতি বছরই তার ছবি তুফান ব্যাপক সাফল্য পেয়েছে। এই মুহূর্তে মুক্তির অপেক্ষায় তার আসন্ন ছবি ‘দরদ’। এর মাধ্যেই অবশ্য তিনি শুরু করে দিলেন পরবর্তী ছবি ‘বরবাদ’র শুটিং।

জানা যায়, নতুন সিনেমার শুটিং-এর জন্য মঙ্গলবার মুম্বাইয়ে পৌঁছচ্ছেন অভিনেতা। আগামী ২৪ অক্টোবর থেকে সেখানেই শুরু হবে তার অংশের শুটিং। আগামী একমাস মুম্বাইতে থাকবেন অভিনেতা। বুধবার থেকে শাকিব খানের সঙ্গে শুটিং শুরু করবেন ইধিকা পাল। আর আগামী এক মাস সেখানে দুজন শুটিং-এর জন্য অবস্থান করবেন। ‘প্রিয়তমা’র সাফল্যের পর ফের শাকিবের সঙ্গে জুটি বাঁধছেন কলকাতার এই অভিনেত্রী।

২০২৩ সালে ছোট পর্দা থেকে সিনেমায় আসেন ইধিকা। প্রথম ছবির নায়ক বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা শাকিব খান। ‘প্রিয়তমা’ বক্স অফিসে ভাল ব্যবসা করে। তার পর থেকে টলিউডেও ছবির প্রস্তাব পাচ্ছেন ইধিকা।

ফের শাকিবের সঙ্গেই জুটি বাঁধতে চলেছেন এ নায়িকা। ছবিটি পরিচালনা করছেন মেহেদী হাসান হৃদয়। এ প্রসঙ্গে পরিচালক বলেন, “বাংলার দর্শক এর আগে অনেক অ্যাকশন ছবি দেখেছেন। কিন্তু এই ধরনের অ্যাকশন দেখেননি। প্রযোজকদের কাছে যা চেয়েছি, তারা কিছুতে না করেননি। শিল্পী থেকে শুরু করে অনেক বিষয়ে চমক রয়েছে। আমাদের বিশ্বাস, দর্শকরা হতাশ হবে না।” আগামী বছর ঈদে বড়পর্দায় মুক্তি পাবে শাকিব-ইধিকা জুটির ছবি ‘বরবাদ’।