Search
Close this search box.
Search
Close this search box.

চারদিকের ১০.১০ তুফান অফার

শীতের আমেজ ও পূজার মৌসুমে সৌন্দর্য পিপাসু মানুষদের জন্য দেশের প্রথম সারির প্রসাধনী ব্র্যান্ড চারদিকে নিয়ে আসলো  ১০.১০ তুফান অফার। এই তুফান অফারে দেশের অন্যতম প্রসাধনী ব্র্যান্ড তাদের সকল পণ্যের উপরে দিচ্ছে বিভিন্ন রকমের ছাড়। তাদের এই তুফান অফারটি আগামীকাল (১০ অক্টোবর) থেকে শুরু হয়ে ১৫ অক্টোবর পর্যন্ত চলবে।

chardike-ad

বিশেষ এই অফারটিতে চারদিকে মোট ৬ রকমের ডিসকাউন্ট রেখেছে। যেগুলোর ভেতর রয়েছে ১ টাকার অফার, ১০ টাকায় স্কিনকেয়ার অফার (শিট মাস্ক), কম্ব অফার, বোগো অফার, ১০ টাকায় ডেলিভারি , ও সিলেক্টিভ ব্র্যান্ডে ফ্ল্যাট ডিসকাউন্ট, ১২৭ টি ব্র্যান্ডের উপরে বিশেষ ছাড়। এই অফারগুলো ছাড়াও চারদিকের অফিসিয়াল অ্যাপে আরও ক্যাটাগরিকাল অফারও রয়েছে।

বছরের এই সময়ে তুফান অফারটি নিয়ে আসা সম্পর্কে জানতে চাইলে চারদিকের জেনারেল ম্যানেজার সৌমেন দেব বলেন “সৌন্দর্যপিপাসু তরুণ ও তরুণীদের কথা মাথায় রেখেই তুফান অফারটি নিয়ে আসা। আমরা জানি সারা বিশ্বে এই সময় থেকে উৎসবের মৌসুম শুরু হয়ে যায়। যার আমেজ আমাদের দেশেও এসে পড়ে। সেই উৎসবের আমেজ আমাদের তরুণ তরুণীদের মাঝে বাড়িয়ে তুলতেই এই আনবিটেবল অফারটি আমরা চারদিকের পক্ষ থেকে নিয়ে এসেছি। যা চারদিকে কাস্টমারের জন্য বিগেস্ট ডিল হতে চলেছে”।

তিনি আরও নিশ্চিত করেন এখন থেকে প্রতিবছরই চারদিকে তাদের মূল্যবান কাস্টমারের জন্য এই ১০.১০ তুফান অফারটি নিয়ে আসবে। তবে এছাড়াও সামনে আরও বিভিন্ন রকমের এক্সক্লুসিভ অফারও চারদিকে নিয়ে আসবে।

১০.১০ তুফান অফার ও অন্যান্য অফারগুলো সম্পর্কে জানতে চোখ রাখুন chardike.com